জ্যাকলিন-সোনাক্ষীর চেয়ে বেশি পারিশ্রমিক পাচ্ছেন ক্যাটরিনা

আপডেটঃ ৬:১৮ অপরাহ্ণ | জুন ০৮, ২০১৮

বিনোদন ডেস্ক : জনপ্রিয় বলিউড অভিনেতা সালমান খান। সিনেমার পাশাপাশি বিভিন্ন স্টেজ পারফরম্যান্সও করে থাকেন তিনি। বিশ্বের বিভিন্ন দেশে তার স্টেজ পারফরম্যান্সে মুগ্ধ হন ভক্তরা।

সালমান তার পরবর্তী আন্তর্জাতিক ট্যুরের নাম দিয়েছেন ‘দাবাং : দ্য ট্যুর রিলোডেড’। আসছে ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে এ অভিনেতার পরবর্তী সিনেমা রেস-থ্রি। এরপরই ট্যুর শুরু করবেন তিনি। তার সঙ্গে আরো থাকবেন ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহা, ডেইজি শাহ, গায়ক গুরু রাধওয়া প্রমুখ। তবে এর মধ্যে ক্যাটরিনা সবচেয়ে বেশি পারশ্রমিক পাচ্ছেন বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সালমানের পর ক্যাটরিনাই সবচেয়ে বড় তারকা। এছাড়া তিনি খুব চমৎকার নাচেন। তার সর্বশেষ একক পারফরম্যান্স সবাইকে মুগ্ধ করেছিল। পুরো ট্যুরের (আটটি শো) জন্য তিনি প্রায় ১২ কোটি ‍রুপি পারিশ্রমিক পাচ্ছেন। অন্যদিকে জ্যাকলিন ও সোনাক্ষী ৬ থেকে ৮ কোটি রুপি পাচ্ছেন। তবে জ্যাকলিনের পারিশ্রমিক সোনাক্ষীর চেয়ে বেশি।’

সূত্রটি আরো জানায়, ট্যুরকে সামনে রেখে পুরোদমে চলছে এর মহড়া। এতে বিশেষ পারফরম্যান্স করবেন ক্যাটরিনা। পোল ড্যান্স করে দর্শক মাতাবেন জ্যাকলিন। এছাড়া নিজের জনপ্রিয় গানের তালে জ্যাকলিন, ক্যাটরিনার সঙ্গে নাচবেন সালমান খান।