ব্যাটিংয়ে হায়দরাবাদ, খেলছেন সাকিব

আপডেটঃ ৫:১২ অপরাহ্ণ | মে ১৩, ২০১৮

ক্রীড়া ডেস্ক :আইপিএলের চলতি আসরে নিজেদের ১২তম ম্যাচে মাঠে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ। তাদের প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। পুনেতে টস জিতেছেন চেন্নাইর অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি। তিনি ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

উভয় দলেই আজ একটি করে পরিবর্তন আনা হয়েছে। ইউসুফ পাঠানের পরিবর্তে আজ দীপক হুদাকে সেরা একাদশে জায়গা দিয়েছে হায়দরাবাদ। অন্যদিকে কর্ন শর্মার পরিবর্তে দীপক চাহারকে একাদশে জায়গা দিয়েছে মুম্বাই।

হায়দরাবাদের হয়ে খেলছেন সাকিব আল হাসান। আগের ১১ ম্যাচে মাঠে নেমে বল হাতে নিয়েছেন ১১ উইকেট। আর ব্যাট হাতে করেছেন ১৫৮ রান।

প্রথম দেখায় হায়দরাবাদকে ৪ রানে হারিয়েছিল চেন্নাই। প্রথমে ব্যাট করে চেন্নাই ১৮২ রান সংগ্রহ করে। জবাবে ১৭৮ রানের বেশি করতে পারেনি হায়দরাবাদ। আজ চেন্নাইর মাঠে তাদের হারাতে পারবে কী উইলিয়ামসন বাহিনী?

চেন্নাইর কাছে হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান এখন হায়দরাবাদের দখলে। ১১ ম্যাচের ৯টিতে জিতে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে সাকিব-রশিদ খানরা। সমান ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে চেন্নাই সুপার কিংস রয়েছে দ্বিতীয় স্থানে। আজ জিতলেও তারা পেছনে ফেলতে পারবে না হায়দরাবাদকে।