দর্শকের সঙ্গে ‘স্বপ্নজাল’ দেখবেন পরীমনি

আপডেটঃ ৩:১১ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৮

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। গত শুক্রবার ২০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘স্বপ্নজাল’ সিনেমাটি। মুক্তির প্রথম সপ্তাহ স্বগৌরবেই প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি।

দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখতে আজ বুধবার রাজধানীর শ্যামলী হলে যাবেন পরীমনি। সেখানে সন্ধ্যার শোতে দর্শক সারিতে বসে সিনেমাটি দেখবেন বলে রাইজিংবিডিকে জানান এই চিত্রনায়িকা।

সিনেমাটি নির্মাণ করেছেন ‘মনপুরা’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। যৌথ প্রযোজনায় নির্মিত এ সিনেমায় হালের ক্রেজ পরীমনির বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে।

গিয়াসউদ্দিন সেলিম রাইজিংবিডিকে বলেন,  ‘‘স্বপ্নজাল’ সিনেমাটি কিশোর-কিশোরীর প্রেমের গল্পকে গুরুত্ব দেয়া হয়েছে। এছাড়াও অন্য বিষয়গুলোও দেখানো হয়েছে। সিনেমাটি শুক্রবার মুক্তি পেয়েছে। মুক্তির পরই কোটা নিয়ে আন্দোলনে নামে শিক্ষার্থীরা। এ সিনেমাটি দেখতে তাদেরই বেশি হলে যাওয়ার কথা। কিন্তু তারা এখন আন্দোলন নিয়ে ব্যস্ত। তারপরও সিনেমাটি ভালোই যাচ্ছে।’

পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির সংগীত পরিচালনা করছেন অর্ণব। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়।এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হয়।