নিজের ঢোল নিজেই পেটালেন বাপ্পি

আপডেটঃ ৯:০৬ পূর্বাহ্ণ | এপ্রিল ০৯, ২০১৮

বিনোদন প্রতিবেদক :জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত হচ্ছে সেলিব্রেটি টকশো ‘এবং পূর্ণিমা’। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই দেখা মেলে নতুন নতুন তারকার।

গতকাল শনিবার অনুষ্ঠানটির সর্বশেষ পর্ব প্রচারিত হয়। এতে পূর্ণিমার অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এ পর্বে বাপ্পি চৌধুরী তার নিজের পছন্দ-অপছন্দ, ভালো লাগা, মন্দ লাগাসহ নানা বিষয়ে আড্ডা দিয়েছেন পূর্ণিমার সঙ্গে।

অনুষ্ঠানটি টেলিভিশনে প্রচারের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। চিত্রনায়ক বাপ্পি চৌধুরী নিজের ঢোল পেটাতে গিয়েই এই সমালোচনার জন্ম দিয়েছেন। এ অনুষ্ঠানে নিজেকে ‘অল রাউন্ডার’ বলে দাবি করেন বাপ্পি। তার দৃষ্টিতে, আরিফিন শুভ কমেডিয়ান, ফেরদৌস মডেল, রিয়াজ ভালো মানুষ, সাইমন সাদিক ভিলেজ হিরো। আর শাকিব খান শুধু নায়ক। কিন্তু বাপ্পি চৌধুরী ‘অলরাউন্ডার’।

অনুষ্ঠানটি টেলিভিশনে প্রচারের পর এই অংশটুক নিয়ে ফেসবুকে  বিদ্রূপ শুরু হয়। বিষয়টি নিয়ে শাকিব ও শুভ ভক্তরা ফেসবুকে ক্ষোভ প্রকাশ করছেন।  তবে বিষয়টি ইতিবাচকভাবেই দেখছেন বাপ্পি চৌধুরী। তার মতে ‘পোড়ামন সিনেমাটি গ্রাম্য পটভূমিতে নির্মাণ করা হয়েছে। এই সিনেমাটিতে সাইমন সাদিকের অভিনয় দারুণভাবে দর্শক পছন্দ করেছেন। তাই তাকে ভিলেজ হিরো বলেন বাপ্পি। অন্যদিকে শুভকে কমেডিয়ান হিসেবে নিয়েছেন দর্শক। তাই তাকে কমেডি হিরো বলেছেন। রাইজিংবিডিকে এমনটাই বলেন বাপ্পি চৌধুরী।

‘এবং পূর্ণিমা’ অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা বিদ্যুত। গ্রন্থণা করেছেন অনিন্দ্য মামুন।

দেখুন :