বাউফলে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন, বিমান বিধ্বস্তে নিহতদের জন্য শোক প্রকাশ

আপডেটঃ ৪:৪৭ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৮

মোঃ হুমায়ুন কবির,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধিঃপটুয়াখালীর বাউফলে অবৈধ ভাবে কর্মী সভা করার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে বাউফল পৌর আওয়ামীলীগ।  মঙ্গলবার সকালে কুন্ডপট্টিস্থ দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল লতিফ খান বাবুল এর সভাপতিত্বে সভায় কৃষকলীগের কেন্দ্রীয় কমিটি ও বাউফল পৌর আওয়ামীলীগ সদস্য এসএম ইউসুফ জানান, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, পরবর্তী নিদের্শনা না দেওয়া পর্যন্ত আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নতুন কমিটি গঠন বা বিলুপ্ত করা যাবে না। কিন্তু গত ৯ মার্চ ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে পৌর আওয়ামীলীগের ব্যানারে উপজেলা আওয়ামীলীগ যে কর্মী সভা করেছে তা সম্পূর্ণ ভাবে অবৈধ এবং গঠনতন্ত্রের বিরোধী। আমরা পৌর আওয়ামীলীগ এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। উল্লেখ্য, ২০১৬ সালে জেলা আওয়ামীলীগ মোঃ নুরুল হক মৃধাকে আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট বাউফল পৌর আওয়ামীলীগ কমিটির অনুমোদন দেয়।
সংবাদ সম্মেলনে নেপালে ইউএস বাংলার বিমান বিধ্বস্তে নিহতদের রুহের মাগফেরাত এবং শোকাহত পরিবার প্রতি গভীর সমবেদনা জানানো হয়। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক নজরুল ইসলাম খান, মোঃ জাকির হোসেন তালুকদার, যুবলীগ নেতা জহির রায়হান, সাবেক উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান সহ পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।