তারকা সন্তান হয়েও তারা আড়ালে

আপডেটঃ ৮:৫৮ পূর্বাহ্ণ | মার্চ ১১, ২০১৮

বিনোদন ডেস্ক:প্রচারের আলোয় আসতে কে না চায়? বিশেষ করে তারা যদি হন নামকরা কোনো তারকার সন্তান। মিডিয়ার কল্যাণে আপনাআপনি চলে আসেন প্রচারে। এই ভালোলাগা থেকে অনেক তারকা সন্তান মা-বাবার মতো যুক্ত হন রুপালি জগতে।

তবে এই আলোতে সকলে যে স্বস্তিবোধ করেন তা কিন্তু নয়। বলিউডে অনেক তারকা সন্তান রয়েছেন যারা আড়ালে থাকতে বেশি পছন্দ করেন। এমন কয়েকজন তারকা সন্তানকে নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

অগাস্টিয়া নন্দা: বলিউড বাদশা অমিতাভ বচ্চনের নাতি। এই একটি পরিচয়ই প্রচারের আলো কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। যেখানে তার বোন নব্য নাভেলি নন্দা নিয়মিত সংবাদ মাধ্যমের শিরোনাম হচ্ছেন, সেখানে তার ভাই অগাস্টিয়া নন্দা ঠিক যেন বিপরীত মেরুর মানুষ। এমনকি বচ্চন পারিবারের সঙ্গে কোনো ছবিও তাকে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতে দেখা যায় না।


বাবা-মা ও মামা সালমানের সঙ্গে অ্যালিজেহ আগ্নিহোত্রী

অ্যালিজেহ আগ্নিহোত্রী: আলভিরা খান অগ্নিহোত্রী এবং অতুল অগ্নিহোত্রীর কন্যা। মা-বাবা দুজনেই বলিউডের প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার ও প্রযোজক হলেও অ্যালিজেহর সবচেয়ে বড় পরিচয় তিনি সালমান খানের ভাগ্নি। এই পরিচয়ে সে প্রচার মাধ্যমের সবটুকু আলো কেড়ে নিতে পারত। কিন্তু অ্যালিজেহ তা মোটেও চান না। লেখাপড়া নিয়ে দিব্যি আছেন খান পরিবারের এই মেয়ে। তবে অনেকের আশা লেখাপড়ার পাট চুকিয়ে বলিউডে পা রাখবেন সদ্য কৈশর পেরুনো অ্যালিজেহ।

অ্যালানা পান্ডে: বলিউডের শক্তিমান অভিনেতা চাংকি পান্ডের ভাতিজি। সদ্য কুড়ি পেরোনো অ্যালানা রূপের ঝলকে বলিউডের নবাগত অভিনেত্রীদের হার মানালেও বরাবরই সে সংবাদমাধ্যম এড়িয়ে চলেন। বোন অনন্যা পান্ডে এবং ভাই আহান পান্ডে বলিউডে কাজ শুরু করলেও অ্যালানার চলচ্চিত্রে আসার ইচ্ছা রয়েছে কিনা সেটা এখনো পরিষ্কার নয়।

তানিয়া শ্রফ: ভারতীয় বিজনেস টাইকুন জয়দেব শ্রফের মেয়ে তানিয়া শ্রফ। তাছাড়া সুনীল শেঠির পুত্র আহান শেঠির প্রেমিকা তিনি। এই পরিচয়েই তিনি থাকতে পারতেন প্রাচারের আলোয়। তবে নিজেকে গুটিয়ে নিয়ে আলাদা জগতের বাসিন্দা হয়েই যেন থাকতে ভালোবাসেন তানিয়া।


জুহি চাওলার সঙ্গে মেয়ে জানভি মেহতা

জানভি মেহতা: মা সাড়া জাগানো বলিউড অভিনেত্রী জুহি চাওলা। সবাই আশা করেছিলেন মায়ের পথ ধরে তিনিও বলিউডে পা বাড়াবেন। তবে জানভি লন্ডনে তার পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন এবং সেখানে প্রতিষ্ঠিত হওয়ার স্বপ্ন দেখেন। রুপালি জগত নিয়ে এখনো তার কোনো সুদূরপ্রসারী পরিকল্পনা নেই। মিডিয়ার আড়ালে থাকলেও এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর নিলামে সবার নজরে আসেন জুহি কন্যা।