বোন দীপা খন্দকারের বুকে মুখ লুকিয়ে কাঁদছেন ভাইজান শাকিব

আপডেটঃ ১০:২৮ পূর্বাহ্ণ | মার্চ ০৯, ২০১৮

বিনোদন প্রতিবেদক :গেলো মাসের শেষের দিকে কলকাতায় শুরু হয় ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং। এরই মধ্যে প্রকাশিত একটি ছবিতে দেখা যায় শাকিব খান ভয়ে ভীত হয়ে তার আদরের বড় বোন দীপার কোলে ঠাঁই গুজেছেন। দীপা খন্দকারের স্বামী শান্তিলালের সম্পত্তির প্রতি অনেক লোভ। সম্পত্তির জন্য তার স্ত্রী দীপা ও শ্যালক শাকিবের উপর নানাভাবে অত্যাচার চালায়। এসব অত্যাচার সহ্য করতে না পেরে স্বামীর বিরুদ্ধে দাড়ায় দীপা। তখন শাকিবের উপর অত্যাচার করলে সে ভয়ে বোনের কোলে নিজেকে আড়াল করে রাখেন। এমনই একটি দৃশ্যের শুটিং হলো গতকাল কলকাতার ম্যাকলিনে।

চলতি মাসের শুরুর দিকে ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবিতে শুটিংয়ের জন্য কলকাতায় পাড়ি জমান ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপা খন্দকার। এই ছবি দিয়েই প্রথমবারের মত বড় পর্দায় ও শাকিব খানের সাথে কাজ করছেন নন্দিত এ অভিনেত্রী।ছবিটিতে ভাইজান চরিত্রে অভিনয় করছেন ঢাকাই ছবির চিত্রনায়ক শাকিব খান, তার বিপরীতে রয়েছেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও পায়েল সরকার। এ ছবিতে শাকিবকে দেখা যাবে দ্বৈত চরিত্রে।

দীপা খন্দকার বলেন, ‘৩ তারিখ থেকে আমি এ ছবির শুটিংয়ে অংশ নিয়েছি। সবই প্রিয় মুখ যেন পরিবারের আবহেই কাজ করছি। বেশ ভালো লাগছে এই ছবিতে কাজ করে। আগামী ১৬ তারিখ পর্যন্ত এখানে কাজ করবো এরপর ১৭ তারিখেই দেশে ফিরবো।

ছবিটি পরিচালনা করছেন কলকাতার জয়দেব মূখার্জি। এ ছবিতে আরো অভিনয় করছেন মনিরা মিঠু, রজতব দত্ত,দীপা খন্দকারের স্বামী শাহেদ আলী ও আরো অনেকে।