নরসিংদীতে মধুমতি ব্যাংকের ২৯তম শাখার উদ্বোধন এতিমের টাকা আত্মসাৎ করে তারেক লন্ডনে আরাম আয়েশ করছে … … .. .. .. .. …পরিবেশ ও বন উপমন্ত্রী

আপডেটঃ ৯:৪২ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০১৮

এম এ সালাম রানা, নরসিংদী : পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন , বিএনপি’র সময়ে বাংলাদেশ দূর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ান হয়। জিয়াউর রহমানের দুই ছেলে তারেক ও কোকো এ দেশের টাকা লুটপাট করে হাওয়া ভবন তৈরি করেছে। এতিমের টাকা আত্মসাৎ করে তারেক রহমান আজ লন্ডনে বসে আরাম আয়েশ করছে। যারা এতিমদের টাকা মেরে খায় তারা কখনো দেশের মানুষের মঙ্গল কামনা করেতে পারেনা। তিনি সোমবার দুপুরে নরসিংদীর শিবপুের মধুমতি ব্যাংক লিমিটেড ২৯তম তম শাখা উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ।
ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হুমায়ূন কবীরের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মধুমতি ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি, নরসিংদী-৩ (শিবপুর) সংসদীয় আসনের সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা, জেলা প্রশাসক ড.সুভাষ চন্দ্র বিশ্বাস ও পুলিশ সুপার আমেনা বেগম, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সফিউল আলমসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীবৃন্দ প্রমূখ।