কুষ্টিয়ায় বিএফইউজে’র সভাপতি আলতাফ মাহমুদ স্মরণে তিনদিনের শোক কর্মসূচির প্রথম দিন পালিত

আপডেটঃ ৯:৩৬ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৬, ২০১৬

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি জনপ্রিয় সাংবাদিক নেতা আলতাফ মাহমুদ স্মরণে কেন্দ্র ঘোষিত তিন দিনের শোক কর্মসূচির প্রথম দিন অতিবাহিত। দিনের শুরুতে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কার্যালয়ে কালো পতাকা ও শোকাবহ ব্যানার উত্তোলন, সাংবাদিকদের বুকে বুকে কালো ব্যাজ ধারণের মধ্য দিয়ে পালিত হয়।
সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব ও সাধারণ সম্পাদক জামিল হাসান খান খোকন, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসানসহ ইউনিয়ন নেতৃবৃন্দ কালো পতাকা উত্তোলন করেন। সেই সাথে সাংবাদিকদের বুকে বুকে কালো ব্যাজ পরিয়ে দেন সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব। আজ দ্বিতীয় দিনে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কার্যালয়ে কাঙাল হরিনাথ সম্মেলন কেন্দ্রে শোকবহি খোলা থাকবে। সেখানে গণমাধ্যমকর্মীরা সহ সর্বস্তরের মানুষ তাদের শোক জানাতে পারবেন।
আগামীকাল তৃতীয় ও সমাপনী দিনে সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার কার্যালয়ে কাঙাল হরিনাথ সম্মেলন কেন্দ্রে প্রয়াত সাংবাদিক নেতা আলতাফ মাহমুদ স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল বাদ আছর অনুষ্ঠিত হবে। উক্ত শোকসভা ও দোয়া মাহফিলে সকল সাংবাদিকদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।