আনুশকার প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন সাইফ কন্যা

আপডেটঃ ৩:২৫ অপরাহ্ণ | নভেম্বর ১৩, ২০১৭

বিনোদন ডেস্ক: অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে তার প্রথম সিনেমা কেদারনাথ’র শুটিং শুরু হয়েছে। ইতোমধ্যে প্রথম শিডিউলের শুটিংও শেষ হয়েছে। গুঞ্জন শোনা যাচ্ছিল, আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন সারা। তবে আনুশকার এ প্রস্তাবে এখনও মত দেননি সাইফ কন্যা। তিনি প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন বলে জানা গেছে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, সারার প্রথম সিনেমা আগামী ডিসেম্বরে মুক্তি পাবে। এ সিনেমার পরিচালক অভিষেক কাপুর চাইছেন না এর আগে সারা অন্য কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হোক। কারণ এতে তার মনোসংযোগ কমে যেতে পারে। তবে মেয়ের ক্যারিয়ারে অভিষেক কাপুরের এমন হস্তক্ষেপে নাখোশ হয়েছেন অমৃতা সিং। সারার সিনেমার বিষয়টি তদারকি করেন তিনি। তার মতে, কেদারনাথ সিনেমার শুটিংয়ের পাশাপাশি তার মেয়ে যদি অন্য সিনেমায় চুক্তিবদ্ধ হয় তাতে কোনো সমস্যাই নেই। এ নিয়ে অভিষেক কাপুরের সঙ্গে তার বাগবিতণ্ডাও হয়েছে।

খুব শিগগির কেদারনাথ সিনেমার দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু করবেন সারা। এতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। আগামী বছর ২১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।