সকল ক্যাডারে ৩৯তম স্পেশাল বিসিএস দাবি মুক্তিযোদ্ধার সন্তানদের

আপডেটঃ ৮:৫০ পূর্বাহ্ণ | নভেম্বর ১২, ২০১৭

সি এন এ নিউজ,ডেস্ক :মুক্তিযুদ্ধের চেতনাভিত্তিক প্রশাসন গড়ার স্বার্থে শুধু মুক্তিযোদ্ধা কোটায় সকল ক্যাডারে ৩৯তম স্পেশাল বিসিএস ঘোষণা করে শুন্য পদগুলো পূরণের দাবি জানিয়েছে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির নেতারা।

তারা মুক্তিযোদ্ধা কোটা নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য মুক্তিযুদ্ধের পক্ষের দেশপ্রেমিক সংগঠন ও জনতাকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি মুক্তিযোদ্ধার সন্তানরা এসব ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের ব্যাপারে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

গতকাল আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়। জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, অনেক আগে জাতীয় চার নেতা হত্যার রায় ঘোষিত হয়েছে। এই জেল হত্যার ষড়যন্ত্র ও পরিকল্পনাকারীরা এখনো ধরা ছোঁয়ার বাইরেই রয়ে গেছে। ফলে তারা রাজনৈতিক স্রোতের সাথে মিশে গিয়ে রাজনীতিকে কলুষিত করছে। এই ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করতে রাষ্ট্রীয় উদ্যোগ জরুরি।

সমাবেশে বক্তব্য রাখেন- সংগঠনের সহ-সভাপতি ওমর ফারুক সাগর, কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়র এনামুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অভিজিৎ সরকার ও মো. আব্দুল্লাহ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাইফুল ইসলামসহ কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেতৃবৃন্দ।