কে এই অসহায় কামাল ? নেত্রকোনা-১ আসনের আ’লীগ মনোনয়ন প্রত্যাশী অসহায় কামাল!

আপডেটঃ ১২:২১ অপরাহ্ণ | অক্টোবর ৩০, ২০১৭

মো: জাফর উল্লাহ, সি এন এ নিউজ,কলমাকান্দা (নেত্রকোনা) :নির্বাচনী রোড ম্যাপ অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এখনও দেড় বছর বাকী। ইতি মধ্যেই ১৫৭, নেত্রকোনা-১ (কলমাকান্দা-দূর্গাপুর) নির্বাচনী এলাকার রাজনীতি পালে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। দেশের প্রধান দু’টি রাজনৈতিক দলের প্রায় ৩ ডজন মনোনয়ন প্রত্যাশীদের পদচারণে সরগরম পুরো এলাকা। মনোনয়ন লাভের জন্য প্রার্থীরা গণসংযোগ চালাচ্ছেন। আওয়ামী লীগ ও বিএনপি হেভিয়েট ও চেনামূখের পাশাপাশি নতুন ও অচেনামূখের সংখ্যাও কম নয়। কলমাকান্দা-দূর্গাপুর প্রতিটি রাস্তা ঘাট বাজারে মনোনয়ন প্রত্যাশীদের ব্যানার, ফেস্টুন শোভা পাচ্ছে। তেমনি ক্ষমতাশীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী একজন অসহায় কামাল। অপরচিত নতুন মূখ হওয়ায় জনমনে আলোচনা ও সমালোচনার অন্ত নেই । তিনি আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে। চায়ের কাপে রীতিমত ঝড় তুলেছেন। জনমতে প্রশ্ন জাগছে কে এই অসহায় কামাল ? কি তার পরিচয় ? তিনি কি মনোনয়ন পাবেন ? আবার কেউ কেউ নির্বাচনের আগ মুহুর্তে অসহায় কামালকে নিছক বিনোদন ভাবছেন।

খোজ নিয়ে যানা যায় অসহায় কামাল দূর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের যুবলীগের ওয়ার্ড কমিটি সাবেক সভাপতি, বাস্তুভিটাহীন অসহায় কামাল বর্তমান দূর্গাপুর উপজেলার দক্ষিণ পাড়া আবাসন প্রকল্পের ১০/১ কক্ষে বসবাস করেছেন।

মনোনয়নের ব্যাপারে অসহায় কামাল বলেন দেশের তিনশ আসনের মধ্যে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবশ্যই একটি আসন অসহায় প্রার্থীর জন্য বরাদ্দ রাখবেন এবং সে আসনটি হবে ১৫৭, নেত্রকোনা-১। আমি আশাবাদী আমাকে দলীয় মনোনয়ন দিয়ে দেশে একটি নজির স্থাপন করবেন।