এরশাদের জন্য আ.লী‌গের দোয়া, শয্যাপাশে ইনু

আপডেটঃ ৯:৫৮ পূর্বাহ্ণ | অক্টোবর ২২, ২০১৭

সি এন এ নিউজ,ডেস্ক : ‌সিঙ্গাপু‌রে চি‌কিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান প্রাক্তন রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে দেখ‌তে হাসপাতালে গিয়েছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এম‌পি।

শনিবার স্থানীয়  সময় দুপুর ১টায় তিনি সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে এরশাদকে দেখতে যান। এ সময় তথ্যমন্ত্রী বেশ কিছুক্ষণ এরশাদের শয্যাপাশে সময় কাটান এবং তার শারী‌রিক অবস্থার খোঁজ-খবর নেন ও দ্রুত রোগমুক্তি কামনা করেন।

জাপার প্রে‌সি‌ডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপির প্রেস সেক্রেটারি সাংবাদিক সুজন দে রাই‌জিং‌বি‌ডি‌কে এসব তথ্য জানান।

তি‌নি আ‌রো জানান, ঢাকা-৪ আস‌নের এম‌পি সৈয়দ আবু হোসেন বাবলা জা‌নি‌য়ে‌ছেন পা‌র্টির চেয়ারম্যান আল্লাহর রহম‌তে সুস্থ আছেন। খুব শিগ‌গির তি‌নি দেশবাসীর মা‌ঝে ফি‌রে আস‌বেন।

বর্তমা‌নে জাপা চেয়ারম্যানের পা‌শে র‌য়ে‌ছেন পার্টি মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এম‌পি, প্রে‌সি‌ডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ও  নাসরিন জাহান রত্না হাওলাদার এমপি ও মেজর অব. খালেদ আকতার।

এরশাদের জন্য .লীগের দোয়া : জাতীয় পা‌র্টির চেয়ারম্যান এইচ এম এরশা‌দের রোগমু‌ক্তি কামনা করে দোয়া-মাহফিলের আয়োজন করে সিঙ্গাপুর আওয়ামী লীগ।

শনিবার সিঙ্গাপুরের স্থানীয় সময় রাত ৯টায়  ফখরুদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত এই দোয়া-মাহফিলে উপস্থিত ছি‌লেন জাপার প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, এরশাদের উপদেষ্টা শফিকুল ইসলাম সেন্টু, জাপার কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান, সিঙ্গাপুর  আওয়ামী লীগের সভাপতি রানা তন্ময়, সাধারণ সম্পাদক আল আমিন, সহ-সভাপতি জাকির হোসেন, সুমন ভুইয়াসহ স্থানীয়  আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতাকর্মীরা।

দোয়া-মাহফি‌লের সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অ‌তি‌থির বক্তব্যে সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, আল্লাহর রহম‌তে আপনা‌দের সবার দোয়ায় পল্লীবন্ধু এরশাদ সুস্থ ও শঙ্কামুক্ত। দেশ ও জা‌তির খেদমত করার জন্যই আল্লাহ পাক তা‌কে বাঁ‌চি‌য়ে রে‌খে‌ছেন। অচিরেই তিনি সুস্থ্যভা‌বে দেশে ফিরে গণমানুষের সেবায় নিয়োজিত হবেন।

তি‌নি আ‌রো ব‌লেন, প্রাক্তন রাষ্ট্রপ‌তির সুস্থতার জন্য দলমত নির্বিশেষে দেশ-বিদেশে সর্বস্ত‌রের মানুষ দোয়া ও প্রার্থনা করেছেন, অ‌নে‌কেই রোজা রেখেছেন। এতে আমরা কৃতজ্ঞ। এ সময় তিনি এরশাদের জন্য দোয়া-মাহফিলের আয়োজন করায় সিঙ্গাপুরের আওয়ামী লীগ নেতাদের ধন্যবাদ জানান।