রেখাকে দেয়া আমিরের শ্রেষ্ঠ পুরস্কার

আপডেটঃ ৯:৫০ পূর্বাহ্ণ | অক্টোবর ২২, ২০১৭

বিনোদন ডেস্ক : দীপাবলি উপলক্ষে মুক্তি পেয়েছে আমির খানের সিক্রেট সুপারস্টার সিনেমাটি। দর্শক সমালোচক থেকে শুরু করে বলিউড তারকারাও সিনেমাটির প্রশংসায় পঞ্চমুখ। এ তালিকায় রয়েছেন অভিনেত্রী রেখা।

সম্প্রতি বলিউড তারকাদের জন্য সিক্রেট সুপারস্টার সিনেমার এক বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। সেখানে অন্যান্যদের সঙ্গে রেখাও উপস্থিত ছিলেন। সিনেমাটি দেখে রীতিমতো অভিভূত তিনি। প্রদর্শনী শেষে সাংবাদিকদের কাছে আমিরের অনেক প্রশংসা করেন রেখা। পাশাপাশি সবাইকে সিনেমাটি দেখার আহ্বান জানান এ অভিনেত্রী।

রেখা বলেন, ‘আমি পুরস্কার কী তা জানি না, সত্যিই না। কিন্তু আজ আমির সাহেব আমাকে শ্রেষ্ঠ পুরস্কারটি দিয়েছেন। আশীর্বাদ, ভরসা ও অনেক অনেক ভালোবাসার পুরস্কার। প্রথম পরিচয়ের পর থেকেই আমির সাহেব আমাকে অজস্র ভালোবাসা দিয়েছেন এবং এটি সব সময় আমার হৃদয়ে থাকবে। অনেক অনেক ধন্যবাদ এবং আমির আপনি দীর্ঘজীবী হোন। সবাই সিনেমাটি দেখবেন।’

একটি মেয়ের সংগীতশিল্পী হয়ে ওঠার গল্প তুলে ধরা হয়েছে সিক্রেট সুপারস্টার সিনেমাটিতে। নিজের স্বপ্ন পূরণে দৃঢ় প্রতিজ্ঞ মেয়েটি। কিন্তু মেয়েটির এই স্বপ্ন পূরণের পথে বাদ সাধেন তার বাবা। শেষ পর্যন্ত বোরকা পরে নাম প্রকাশ না করে ইউটিউবে নিজের গান প্রকাশ করে রাতারাতি জনপ্রিয়ও হয়ে ওঠে মেয়েটি।

সিক্রেট সুপারস্টার সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন দঙ্গল সিনেমাখ্যাত জাইরা ওয়াসিম। এ  ছাড়াও অভিনয় করছেন মেহের ভিজ, রাজ অর্জুন প্রমুখ। সিনেমাটির চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন আদভাইত চন্দন।