জাবির গেটে দুই ভর্তিচ্ছু ছিনতাইয়ের শিকার

আপডেটঃ ৯:১৩ পূর্বাহ্ণ | অক্টোবর ১১, ২০১৭

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:ঢাকা-আরিচা মহাসড়কে ছিনতাইয়ের শিকার হয়েছে দুই ভর্তিচ্ছু শিক্ষার্থী। মঙ্গলবার রাত আটটার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ভর্তিচ্ছু শিক্ষার্থী ও রিকশাচালকের কাছ থেকে জানা যায়, শনিবার রাত ৮টার দিকে মীর মশাররফ হোসেন হলের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে রিকশাচালক মফিজুলের (৩২) গতিরোধ করে দুই মুখোশধারী ছিনতাইকারী। 

পরে চাপাতি গলায় ধরে ভর্তিচ্ছু রিকশার যাত্রীর কাছ থেকে তার দুইটি মুঠোফোন ও নগদ ৬০০ টাকা নিয়ে নেয়। পরে সোয়া ৮টার দিকে আরেক ভর্তিচ্ছু শিক্ষার্থী শেখ মঈনুল ইসলাম বাস থেকে মীর মশাররফ হোসেন হলের গেটে নামলে দুই ছিনতাইকারী তাকে থামিয়ে চাপাতি ধরে তার কাছ থেকে নগদ ৬০০ টাকা ও একটি মুঠোফোন কেড়ে নেয়।

এ বিষয়ে ছিনতাইয়ের শিকার ভর্তিচ্ছু শিক্ষার্থী শেখ মঈনুল ইসলাম বলেন, আমি ছিনতাইকারী দেখে অনেক ভীত হয়ে পড়ি পরে তারা আমার গায়ে কোপ দেয়ায় কথা বললে আমি সব দিয়ে দিয়েছি। ভর্তির সময় এসব জায়গা অনেক নিরপাত্তা থাকলে এমন ঘটনা ঘটত না।

এ বিষয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা বলেন, এটা ক্যাম্পাসের বাইরের ঘটনা, আশুলিয়া থানার ব্যাপার। তারপরও আমরা থানাই বলব নিরাপত্তা বাড়ানোর জন্য।

এ বিষয়ে আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আওয়াল বলেন, ওই জায়গায় সবসময় আমাদের পুলিশ সদস্য ডিউটি অফিসার থাকে তার মধ্যেও এমন ঘটনা ঘটল, আমি ফোন দিয়ে জেনেছি ওইখানে আমি পুলিশের ডিউটি অফিসার পাঠাচ্ছি।