নুসরাত ফারিয়ার রহস্যময় বলিউড যাত্রা!

আপডেটঃ ৫:২৯ অপরাহ্ণ | জানুয়ারি ০৪, ২০১৬

সিএনএ নিউজ ২৪ ডট কম,ঢাকা: গেল বছরের সেপ্টেম্বর মাসের কথা; ছোটপর্দার তারকা নুসরাত ফারিয়ার প্রথম ছবি ‘আশিকী’-র কাজ তখনো শেষ হয়নি। হঠাৎ করে ঠিক সেই সময়েই মুম্বাইয়ের ‘গাওয়াহ্; দ্য উইটনেস’ ছবিতে ইমরান হাসমির বিপরীতে ফারিয়ার অভিনয়ের খবরে ঢালিউডে হইচই পড়ে গিয়েছিল। আর হইচই পড়বেই না বা কেন? বাংলাদেশের কোনো নায়িকার প্রথম বলিউড যাত্রার ঘটনা এটি! টাইমস অব ইন্ডিয়াতেও খবরটি ছাপা হয়েছিল।

এমনকি মুম্বাইয়ের ছবিতে অভিনয়ের জন্য ফারিয়া পারিশ্রমিক পাচ্ছেন ২৫ লাখ রুপি— সেই খবরটিও পত্রিকার পাতায় এসেছিল।

সে সময় ছবির কাস্টিং ডিরেক্টর যোসেফ অপূর্ব, ছবির নায়িকা ফারিয়া এবং ফারিয়ার চুক্তিবদ্ধ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে নিশ্চিত করা হয়েছিল যে, ১৯ বা ২০ সেপ্টেম্বর ইমরান হাসমির বিপরীতে অভিনয়ের জন্য ফারিয়া চুক্তিবদ্ধ হবেন, আর নভেম্বর থেকে শুটিং শুরু।

কিন্তু অনেকেই এই বিষয়টিকে সে সময় একটু অন্যভাবে দেখেছিলেন। কেউ কেউ বলেছিলেন, ফারিয়ার ‘আশিকী’ ছবি মুক্তির আগে এটি প্রচারের একটি কৌশল হতে পারে। তবে টাইমস অব ইন্ডিয়াতে খবরটি ছাপা হওয়ার কারণে অনেকের ওই ধারণা হালে পানি পায়নি। সবাই অপেক্ষা করছিলেন ছবিটিতে ফারিয়ার চূড়ান্ত চুক্তির দিনটিকে।

কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে— প্রায় তিন মাস পেরিয়ে গেছে অথচ অভিনয় শুরু তো দূরের কথা, ফারিয়ার সঙ্গে এখনো কোনো চুক্তিই হয়নি। আর এ নিয়ে ঢালিউডে কারও কারও অন্য রকমের কথা ভাসছে। তবে কী সেই কারও কারও কথাই সত্যি হতে চলেছে?