বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন এর ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

আপডেটঃ ৯:১৮ অপরাহ্ণ | নভেম্বর ২২, ২০১৫

আরাফাত রহমান, ময়মনসিংহ থেকেঃ আজ রবিবার বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন এর ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলনে নব নির্বাচিত কেন্দ্রিয় পরিষদের নাম ঘোষনাসহ বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়নের নীতিমালার একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সিরাজগঞ্জ, নেত্রকানা, ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রামসহ দেশের আরো অন্যান্য জেলা হতে আগত সাংবাদিকগন উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়নের উপদেষ্টা এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রদীপ ভৌমিক, আহবায়ক, ময়মনসিংহ বিভাগীয় সংবাদপত্র সম্পাদক পরিষদ, আজগর হোসেন রবিন যুগ্ন সম্পাদক, ময়মনসিংহ বিভাগীয় সংবাদপত্র সম্পাদক পরিষদ, বসকোর ভাইস প্রেসিডেন্ট আসাদুজ্জামান তালুকদার, যুগ্ন মহাসচিব আরিফুল ইসলাম তালুকদার, যুগ্ন মহাসচিব ওয়াহিদুল ইসলাম, প্রধান আলোচক সমরেন্দ্র বিশ্বশর্মা- সাব এডিটর, অপরাধ সংবাদ । সাপ্তাহিক নবকলতান পত্রিকার সম্পাদক ও বসকোর উপদেষ্টা নবদ্বীপ সাহা, যুগ্ন মহাসচিব, খায়রুল ইসলাম আলামিন, যুগ্ন মহাসচিব মনিরুল হক রাজুক, ঈশ্বরগঞ্জ শাখার মহিলা সম্পাদিকা বাকিয়া আক্তার, ময়মনসিংহসোর্সের ব্যবস্থাপনা পরিচালক এবং বসকোর তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আরাফাত রহমান । মোঃ সালেহ আহমেদ, মো: মোশারফ হোসেন- উপদেষ্টা বসকো, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুর রহমান, সাধারন সম্পাদক বেলাল হোসেন, নান্দাইল প্রেস ক্লাবের সভাপতি ও বসকোর কেন্দ্রিয় প্রচার সম্পাদক ফজলুল হক ভুইয়া, সহ আরো অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অপরাধ সংবাদের প্রধান সম্পাদক ড. মো: ইদ্রিছ খান ।

এ সময় অনুষ্ঠানে আগত অতিথি এবং সাংবাদিক নেতৃবৃন্দরা বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন এর সারাদেশে নির্বাচিত সদস্যদের এক সাথে কাজ করার একান্ত আহবান জানান এবং ডিজিটাল যুুেগ অনলাইন সাংবাদিকতার গুরুত্ব এবং কার্যকারিতা সম্পর্কে মূল্যবান বক্তব্য পেশ করেন। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন এর নবনির্বাচিত মহাসচিব জনাব মো : খায়রুল আলম রফিক ।

উল্লেখ্য যে, অনুষ্ঠান সমাপ্তি লগ্নে নবনির্বাচিত সদস্যদের মধ্যে শপথ বাক্য পাঠ করানো হয়। এছাড়া অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন চট্টগ্রাম থেকে আগত হাফেজ মো: সালেহ উদ্দিন কাদের চৌ. আলম ওরফে ডলার, বসকোর সহযোগি সংগঠন অনলাইন নাবী সাংবাদিক সমিতির সভাপতি রায়হানা আক্তার,মতিন সহ আরো অন্যান্য।

উল্লেখ্য যে, উক্ত অনুষ্ঠান আয়োজনের প্রারম্ভে বিভিন্ন জেলা থেকে আগত সাংবাদিকদের এবং ময়মনসিংহের স্থানীয় সাংবাদিকদের বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়নের পক্ষ থেকে গরু জবাই করে মধ্যাহ্ন ভোজ এর আয়োজন করা হয়। এতে সাংবাদিকসহ সকল শ্রেনী পেশার মানুষ স্বতস্ফুর্তভাবে অংশগ্রহন করেন ।