মীরসরাইয়ে প্রেস ক্লাবের নেতৃবৃন্দের সাথে গৃহায়ন ও গনপূর্তমন্ত্রীর মত বিনিময় সভা

আপডেটঃ ৯:১৪ অপরাহ্ণ | নভেম্বর ০৩, ২০১৬

এম.ইমাম হোসেন,সি এন এ   নিউজ,মীরসরাই,চট্টগ্রাম : গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ২য় বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার পর বুধবার ( ২ নভেম্বর) মীরসরাইতে তাঁর প্রথম সফর। এই উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে হাজার হাজার নেতাকর্মী ভিন্ন ভিন্ন ভাবে তাঁকে ফুলে ফুলে সিক্ত করেন। মীরসরাই ও বারইয়াহাট পৌরসভা সহ বিভিন্ন স্থানে পথসভায় তিনি সকলের ফুলেল শুভেচ্ছা গ্রহন করেন।
আবার দিনভর ব্যস্ত কর্মসূচির পর বাড়ীতে ও গন সংবর্ধনা শেষে নিজবাড়ীতে তিনি মীরসরাই প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সাংবাদিকগনের সাথে এক মত বিনিময়ে বসেন। এসময় মীরসরাই প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটি থেকে ফুলেল শুভেচ্ছা গ্রহন করেন গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী । তিনি প্রেস ক্লাবের সকল সাংবাদিকের সাথে মতবিনিময় কালে বলেন এই উপজেলার সকল সাংবাদিকগনকে সমন্বিত হয়ে দেশ জাতি ও এলাকার কল্যানে কাজ করার সবচেয়ে গুরুত্ব বহনকারী সময় এটি। তিনি বলেন মীরসরাই উপজেলা আগামীদিনের জন্য বিশ্বের একটি গুরুত্বপূর্ণ স্থান। এই স্থানের গুরুত্ব বিশ্ববাসীর কাছে তুলে ধরতে সাংবাদিকদের ও অনেক অবদান রয়েছে বলে স্বীকার করেন তিনি। তিনি সকল সাংবাদিকগনকে বস্তুনিষ্ট ও নিরপেক্ষ সাংবাদিকতার মাধ্যমে এই জনপদের কল্যানে সমবেত হয়ে নিঃস্বার্থভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান।
গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রীর সাথে উক্ত মত বিনিময়কালে উপস্থিত ছিলেন মীরসরাই প্রেস ক্লাব এর সভাপতি মাহবুবুর রহমান পলাশ, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী, রণজিত ধর, আমিনুল হক, মোহাম্মদ ইউসুফ, আনোয়ারুল হক নিজামী, নাছির উদ্দিন, সাহাব উদ্দিন, ইলিয়াছ রিপন, কামাল উদ্দিন শাহ, নুরুন নবী, এম. ইমাম হোসেন, কামরুল ইসলাম, তৌহিদুল ইসলাম, আসলাম উদ্দিন সোহাগ, সৈয়দ আজমল হোসেন, ফিরোজ মাহমুদ, আব্দুল্লাহ আল রাহাত সহ প্রমুখ নবীন সাংবাদিকগন।