থিয়েটারের মহড়াকক্ষে পরী মনি

আপডেটঃ ১১:১৬ অপরাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৬

সি এন এ  নিউজ,প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরী মনিকে দেখা গেল থিয়েটারের মহড়াকক্ষে। সিনেমার জন্যই থিয়েটার করছেন এ নায়িকা। গিয়াসউদ্দীন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং করছেন পরী।

ভারতে সিনেমাটির শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন এই গ্ল্যামার কন্যা। কলকাতার একটি থিয়েটারে দৃশ্যধারণ হচ্ছে ছবিটির। সেখানেই মঞ্চকর্মীরূপে দেখা গেল ঢাকাই সিনেমার এই তারকা অভিনেত্রীকে।

দীর্ঘ বিরতি কাটিয়ে গুণী নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম এবার নির্মাণ করছেন ‘স্বপ্নজাল’। এতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরী মনি। এরই মধ্যে এই সিনেমাটি অনেকের মাঝেই আগ্রহ তৈরি করেছে। কেউ কেউ মনে করছেন ‘মনপুরা’-খ্যাত সেলিমের হাতে পরী মনিকে ভিন্ন রূপে দেখা যাবে।

স্বপ্নজাল সিনেমায় পরী মনির সহশিল্পী হিসেবে রয়েছেন নবাগত ইরেশ রোহান, ফজলুর রহমান বাবু, শিল্পী সরকার অপু, ওয়াহিদা মল্লিক জলি, ইরেশ যাকের প্রমুখ। ছবিটির সঙ্গীত পরিচালনা করছেন অর্ণব। প্রযোজনা করছে বেঙ্গল ক্রিয়েশনস।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল গিয়াসউদ্দীন সেলিমের পরিচালনায় প্রথম চলচ্চিত্র ‘মনপুরা’। দারুণ জনপ্রিয়তা পেয়েছিল সিনেমাটি। এর পরই ‘কাজলরেখা’ নামের একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন সেলিম।

পরবর্তীতে ‘কাজলরেখা’র পরিকল্পনা স্থগিত রেখে ‘স্বপ্নজাল’ নামের নতুন সিনেমা নির্মাণের কাজ শুরু করেন। এই সিনেমায় অভিনয়ের জন্য চূড়ান্ত গ্ল্যামার কন্যা পরী মনিকে।