পলাশে পৌর জামায়াতের সাবেক সেক্রেটারী আলহাজ্ব আবুল হোসেন আর বেচে নেই।

আপডেটঃ ৬:২০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৬

মোঃ মোবারক হোসেন,সি এন এ নিউজ,নরসিংদী: নরসিংদী পলাশের ঘোড়াশাল পৌরসভা, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন ওরফে আবু মিয়া ৭ই সেপ্টেম্বর বুধবার রাত্র ৮টায় ঘোড়াশাল মিয়া পাড়া তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার পিতা মৃত টুকুন মিয়া। এর আগে গত ১ সপ্তাহ যাবৎ স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার আগার গাওয়ে নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। গতকাল ৮ই সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকার সময় ঘোড়াশাল বাজার ইদগাহ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার নামাজে ইমামতি করেন পলাশ ইসলামিয়া আলিম মাদ্রাসার প্রিন্সিপাল মাওঃ মোজাম্মেল হক। জানাজায় পলাশ উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক শরীফ, উপজেলা জামায়াতের আমির মাওলানা আমজাদ হোসেন, প্রফেসর ইসমাইল খায়েরী, জামায়াত বিএনপি ও আওয়ামীলীগের নের্তৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ সহ উপজেলার হাজার হাজার জনতা জানাজায় অংশ নেয়। জানাজা পূর্ব বক্তৃতায় অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন তার রুহের মাগফিরাত কামনা সহ পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মৃত্যুকালে স্ত্রী এবং একমাত্র মেয়ে জামাতা নাতি নাতনি সহ বহু আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার বয়স হয়েছিল-৬৫ বছর। জানাজা শেষে তাকে ঐতিহাসিক মিয়া পাড়া সামাজিক কবর স্থানে দাফন করা হয়।