মুরাদনগরে বিতর্কলীগ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেটঃ ৩:১২ অপরাহ্ণ | অক্টোবর ২৯, ২০১৫

মো: নাজিম উদ্দিন, মুরাদনগর(কুমিল্লা) সংবাদদাতা ঃ কুমিল্লার মুরাদনগর উপজেলার মাধ্যমিক স্তরের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহনে বিতর্কলীগ প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড ও পুরস্কার বিতরন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা কবি নজরুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উপজেলা প্রশাসনের আয়োজনে ও হারুনুর রশিদ ফাউন্ডেশনের র্সাবিক সহযোগিতায় উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ মনসুর উদ্দিনের সভাপতিত্বে বিতর্কলীগের ফাইনাল রাউন্ড ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।
বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) মো: জাকির হোসেনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় ক্রীড়া পরিষদ, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের পরিচালক (প্রশাসন) (যুব সচিব) আবদুর রহিম ভূইয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, কুমিল্লা (উ:) জেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মুহঃ রুহুল আমিন, অফিসার ইনর্চাজ মিজানুর রহমান, বীর মুক্তিযুদ্ধা গিয়াস উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মো: শহীদুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কে.বি.এম জাকির হোসেন, ছালিয়াকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মুছা প্রমুখ।
”জাতি গঠনে পুরুষের চেয়ে নারীর ভূমিকাই বেশি” বিষয়ের উপর বিতর্কলীগের ফাইনাল রাউন্ডে অংশগ্রহন করেন পক্ষে রামচন্দ্রপুর রামকান্ত উচ্চ বিদ্যালয় ও বিপক্ষে শ্রীকাইল কে কে উচ্চ বিদ্যালয়। প্রতিযোগিতায় বিজয়ী হয় পক্ষে আর রানার আপ হয় বিপক্ষের দল।
উল্লেখ, এ বির্তকলীগ প্রতিযোগিতায় উপজেলার ৬৪টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহন করে, তাদেওর মধ্যে লড়াই করে, রামচন্দ্রপুর রামকান্ত উচ্চ বিদ্যালয় ও শ্রীকাইল কে কে উচ্চ বিদ্যালয় ফাইনাল রাউন্ডে অংশগ্রহন করে।