যে কারনে কষ্টে আছে সাকিব

আপডেটঃ ২:৫৬ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৫

ক্রীড়া ডেস্ক:
চলতি বছরের জুলাই মাসে গুঞ্জন উঠে বিশ্বের নাম্বার ওয়ান অল রাউন্ডার সাকিব আল হাসান বাবা হতে চলেছেন। পরে অবশ্যই নিজ মুখে কথাটি সত্যতা স্বীকার করেন সাকিব। এর পর থেকেই তার ভক্ত-সমর্থকদের মাঝে জন্ম নেয় নানা জলপনা-কল্পনার। তাদের প্রিয় তারকার ছেলে না মেয়ে হবে। দেখতে কেমন হবে? মায়ের মত কিউট, নাকি বাবার মত হাসিমাখা মুখের? কত কি প্রশ্ন! হ্যা। চলতি সপ্তাহের তৃতীয় দিনের সেটিরও উত্তর মেললো সাকিবের মুখ দেখে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভক্ত-সমর্থকদের জানিয়ে দেন নভেম্বরের মাঝামাঝিতে কন্যা সন্তানের বাবা হতে চলেছেন তিনি। আর স্ত্রী শিশিরের সেই দুঃসময়ে তার পাশে থাকারও ইচ্ছাও প্রকাশ করেন তিনি।

মানবতার দৃষ্টিকোণ থেকে সাকিব বিপিএলের প্রথম ম্যাচে অংশ নিতে না পারার বিষয়টি রংপুর রাইডার্সের চেয়ারম্যান মেনে নিয়েছিলেন। কিন্তু হঠাৎ করেই জিম্বাবুয়ে সিরিজটির সময়-সূচি ঠিক হওয়ায় আগামী ৩১শে অক্টোবর শনিবার দেশে ফিরছেন তিনি। সাকিবের ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস ও ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার সাব্বির রহমান।

জানা যায়, সাকিব গতকালই বিসিবিতে ফোন দিয়ে শনিবার দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেন। এই বিষয়ে সাব্বির খান বলেন, ‘সাকিব জানিয়েছেন সে শনিবার দেশে ফিরে রিপোর্ট করবে।’ তাছাড়া ডাক্তার শিশিরের ডেলিভারি ডেট নির্ধারণ করেছে ২১ নভেম্বর। আর পরের দিনই রংপুর রাইডার্স এবং চিটাগাং ভাইকিংসের খেলা রয়েছে। আর তাই সন্তান জন্মের দিন সাকিবের যুক্তরাষ্ট্রে থাকার ব্যপারটা অনেকটা ফিকে হয়ে গেল। আর যদি সেটা হয় । তাহলে এটিই হবে সাকিবের জন্য বড় দুঃখের।