মহান আল্লাহ’র দরবারে মুশফিকের যে প্রার্থনা

আপডেটঃ ২:৫৫ অপরাহ্ণ | অক্টোবর ২৮, ২০১৫

ক্রীড়া ডেস্ক:

পাকিস্তানের উত্তরাঞ্চলে এবং আফগানিস্তানের উত্তর-পূর্বাঞ্চলে ৭.৭ মাত্রার একটি শক্তিশালী ভূমিকম্পের আঘাতে এখন পর্যন্ত ৩৩০ জনের প্রাণহানীর খবর পাওয়া যাচ্ছে। এ ভূমিকেম্প দুই হাজারের বেশি মানুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে। সংবাদমাধ্যম ভেদে আহত ও নিহতের সংখ্যার তারতম্য আছে। তবে অধিকাংশ সংবাদমাধ্যম নিশ্চিত করে বলছে বেশির ভাগ প্রাণহানীর ঘটনা ঘটেছে পাকিস্তানের উত্তরাঞ্চালে। দেশটির প্রত্যন্ত অঞ্চলে কয়েকটি উদ্ধারকারী দল পাঠানো হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে।

৭.৭ মাত্রার ঐ ভূমিকম্পটির কেন্দ্রস্থল ছিল আফগানিস্তানের হিন্দুকুশ অঞ্চল। সময় বাড়ার সাথে সাথে ভূমিকম্পে আরো হতাহতের খবর পাওয়া যাচ্ছে এবং ক্ষয়ক্ষতির চিত্র আরো স্পষ্ট হচ্ছে। ইন্টারনেটে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া ভিডিওচিত্রে অসংখ্য ভূমিধ্বস এবং ক্ষতিগ্রস্ত ভবনের ছবি দেখা যাচ্ছে।

পাকিস্তান-আফগানিস্তানের উপর বয়ে যাওয়া ভূমিকম্পে আক্রান্তদের জন্য দোয়া চেয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে তিনি ক্ষতিগ্রস্তদের জন্য দোয়া চেয়েছেন এবং মহান আল্লাহর দরবারে প্রার্থনা করেন যাতে মহান আল্লাহ আমাদের এই ভূমিকম্প থেকে রেহাই দান করেন।